TadantaChitra.Com | logo

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ভোলার কর্মহীন নর-সুন্দর (নাপিত) শ্রেণীর পাশে ড.আশিকুর রহমান

প্রকাশিত : মে ১৭, ২০২০, ১৬:১৭

ভোলার কর্মহীন নর-সুন্দর (নাপিত) শ্রেণীর পাশে ড.আশিকুর রহমান

স্টাফ রিপোর্টার: ভোলায় আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট অর্থনীতিবিদ ড. আশিকুর রহমান শান্ত’র ব্যক্তিগত তহবিল থেকে ভোলা- ২ আসনের অসহায়, হতদরিদ্র ও শ্রমজীবী মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণের কার্যক্রমের অংশ হিসেবে তারই ধারাবাহিকতায় আজ ৪র্থ দফা়য় কর্মহীন নর-সুন্দর (নাপিত) শ্রেণীর মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেন।

 

আরো পড়ুন..অস্রবাজ, মাদক ব্যবসায়ী জাকির জিরো থেকে হিরো!

 

আজ ১৭ই মে (রবিবার) বিকেল চারটায় ভোলা শহরের উকিল পাড়াস্থ নিজ বাসভবনে এক শতাধিক কর্মহীন নর-সুন্দর (নাপিত) শ্রেণীর মানুষের মাঝে ড: শান্তর পক্ষে এসকল খাদ্য সহায়তা প্রদান করা হয়। ড: শান্তর পক্ষে মানুষের হাতে খাদ্য সহায়তা তুলে দেন ভোলা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোশতাক আহমেদ শাহিন।

এ সময় মোস্তাক আহমেদ শাহিন বলেন, আমদের নেতা ড.আশিকুর রহমান শান্ত মানুষের কল্যানে কাজ করার জন্য রাজনীতি করেন। তিনি দল মত নির্বিশেষে মানুষের বিপদে তার সবটুকু নিয়ে পাশে থাকার চেস্টা করেন।

 

তিনি বলেন, ড.আশিকুর রহমান শান্ত চেয়েছেন আপনাদের সকলের বাড়িতে গিয়ে এই উপহার পৌছে দিতে কিন্তু আমাদের দুর্ভাগ্য, অত্যন্ত দুঃখের সাথে বলি রাজনীতি রাজার নীতি হলেও আমরা রাজনৈতিক নেতা কর্মিরা মন-মানসিকতার দিক থেকে এতো ছোট হয়ে গেছি যে, একই দল করা সত্তেও যদি কারো সাথে কারোর মতের অমিল হয় তাহলে মূহুর্তেই শএুতে পরিনত হতে হয়, আর সেই শত্রুতা এমন পর্যায়ে চলে যায়, আমরা যদি আপনাদের সাহায্য করতে যাই তাহলে আমরা চলে আসার পর আপনাদের ড. আশিকুর রহমান শান্ত সমর্থক হিসেবে নির্যাতন করা হবে,বিভিন্ন মামলায় ফাসিয়ে দেয়া হবে অথবা আমাদেরও সংঘর্ষের সমুক্ষীন হতে হবে, বিগত দিনে এমনই হয়ে আসছে আমাদের সাথে।

 

আরো পড়ুন…দুর্নীতির মহারাজা এমপি জ্যাকব!

 

তিনি বলেন, ভোলার রুপকার নাজিউর রহমান মঞ্জুর সন্তান হিসেবে মানুষের বিপদে পাশে দাড়ানোটা ড.আশিকুর রহমান শান্ত’র রক্তেই আছে। ড.শান্ত মানুষের বিপদে মানুষকে আগে প্রাদান্য দেন, কে কোন দলের রাজনীতি করে সেটাকে নয়।

ড. আশিকুর রহমান শান্ত’র ব্যক্তিগত সহকারি মোঃ মনির হোসেন জানান, উপহার সামগ্রীর মধ্যেও রয়েছে চাউল ১৫ কেজি ,আলু ৩ কেজি ,পিয়াজ ২ কেজি, মুসর ডাল ১ কেজি,সয়াবিন তৈল এক কেজি ও লাইফবয় সাবান ১ টি। পর্যায়ক্রমে আরও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানিয়েছেন তিনি।

ড: শান্ত জানান, যেকোন দুর্যোগে তিনি ভোলা-২ আসনের মানুষের পাশে থেকে সহযোগিতা করে যাবেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।