TadantaChitra.Com | logo

৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি’র নির্দেশে খিলগাঁও থানা ১নং ওয়ার্ডে ইফতার বিতরণ

প্রকাশিত : মে ২১, ২০২০, ১৭:০০

মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি’র নির্দেশে খিলগাঁও থানা ১নং ওয়ার্ডে ইফতার বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আলহাজ কামরুল হাসান রিপনের নির্দেশে খিলগাঁও থানা ১ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সভাপতি তানিফ উর রহমান তানু’র নেতৃত্বে এই এলাকায় প্রতিদিনই কয়েকশ মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।

এ সময় খিলগাঁও থানা ১নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগ সভাপতি তানিফ উর রহমান তানু ছাড়াও উপস্থিত ছিলেন যুগ্ন সাধারন সম্পাদক আবু আউয়াল সিদ্দিকী তান্না, রাজন, শাহাদাত সহ আরও অনেকে।

 

আরো পড়ুন…একজন বঙ্গবন্ধুর সৈনিক কামরুল হাসান রিপন

১নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগ সভাপতি তানিফ উর রহমান তানু বলেন, আমরা প্রতিদিনই ইফতার সহ ত্রাণ সামগ্রী বিতরণ করেছি। আমাদের মহানগর সভাপতি কামরুল হাসান রিপন ভাইয়ের নির্দেশে আমরা মানুষের পাশে দাড়িয়েছি। অসহায় মানুষের পাশে দাড়াতে পেরে আমাদের কাছে অনেক ভালো লেগেছে। ভবিষ্যতেও আমাদের মহানগর নেতা কামরুল হাসান রিপন ভাইয়ের নির্দেশে মানুষের পাশে থাকবো।

যুগ্ন সাধারন সম্পাদক আবু আউয়াল সিদ্দিকী তান্না বলেন, অসহায় মানুষ কিছু পেয়ে খুশি হয়েছে তাতে আমরাই খুশি। আর এই খুশির ভাগীদার আমাদের ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আলহাজ কামরুল হাসান রিপন ভাই। নিজেদের কাছে খুব ভালো লেগেছে অসহায় মানুষের পাশে দাড়িয়ে। এ ধারা সব সময় অব্যাহত থাকবে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।