TadantaChitra.Com | logo

২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আরেক কিংবদন্তি জুনিয়র নেইমার

প্রকাশিত : জুন ১১, ২০১৮, ০৫:৫৫

আরেক কিংবদন্তি জুনিয়র নেইমার

হয়তো একদিন নিজের স্বপ্নকেও ছাড়িয়ে যাবেন নেইমার জুনিয়র। বিশ্বকাপে নিজেদের শেষ প্রস্তুতি ম্যাচে সেরকম একটি স্বপ্নই স্পর্শ করলেন ব্রাজিলিয়ান এ স্ট্রাইকার। দলের হয়ে সর্বোচ্চ গোলদাতাদের মধ্যে তিনি এখন যৌথভাবে তৃত্বীয়। তাই বলতে হয়, এবার জুনিয়র নেইমারের পালা।

রোববার (১০ জুন) ভিয়েনায় শেষ প্রস্তুতি ম্যাচে অস্ট্রিয়ার বিপক্ষে গোলের মাধ্যমে দলের হয়ে ৫৫তম গোল করেন তিনি। ফলে এতোদিন স্বদেশি কিংবদন্তি রোমারিও’র যে রেকর্ড ছিল তাতে ভাগ বসালেন পিএসজির এ স্ট্রাইকার। তার সামনে এখন শুধু ব্রাজিলিয়ান দুই কিংবদন্তি পেলে (৭৭ গোল) এবং রোনালদো (৬২)।

অস্ট্রিয়ার বিপক্ষে ম্যাচে জেসুস-নেইমার কুতিনহোর গোলে ৩-০ জয় নিয়ে মাঠ ছাড়ে ব্রাজিল।

ইনজুরির কারণে চার মাস মাঠের বাইরে ছিলেন পিএসজির এ স্ট্রাইকার। প্রথম প্রস্তুতি ম্যাচে ক্রোয়েশিয়ার বিপক্ষে মূল একাদশে ছিলেন না। বদলি হিসেবে নেমেও নিজের নাম রাখলেন নেইমার, করলেন দুর্দান্ত এক গোল।

ওই ম্যাচ শেষে নিজেকে ৮০ ভাগ ফিট দাবি করেছিলেন তিনি। এতে হয়েতো ব্রাজিল-নেইমার ভক্তদের কপালে একটু চিন্তার ভাঁজ পড়েছিল। কিন্তু ভিয়েনায় অস্ট্রিয়ার বিপক্ষের ম্যাচে সেই শঙ্কা উড়িয়ে দিয়ে জানান দিলেন স্বপ্ন পূরণে পুরোপুরিই প্রস্তুত ব্রাজিলিয়ান এ পোস্টার বয়।

১৭ জুন রাশিয়া বিশ্বকাপ মিশনের প্রথম ম্যাচে সুইজারল্যান্ডের মুখোমুখি হবেন তিতের শিষ্যরা।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।