TadantaChitra.Com | logo

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

‘রুহ্ আফজা’র বিরুদ্ধে অপ-প্রচার থেকে সতর্ক হোন

প্রকাশিত : জুন ১৬, ২০১৮, ১৫:৪১

‘রুহ্ আফজা’র বিরুদ্ধে অপ-প্রচার থেকে সতর্ক হোন

একটি অসাধু স্বার্থন্বেষী মহল উদ্দেশ্য প্রণোদিত হয়ে শরবত রুহ্ আফজা’র বিরুদ্ধে বিভ্রান্তিকর ও মিথ্যা নিউজ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিউজটি ব্যাপকভাবে অপ-প্রচার চালিয়ে শরবত ‘রুহ্ আফজা’ সম্পর্কে জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করছে। ‘রুহ্ আফজা’ ১৯০৭ সাল থেকে অত্যন্ত তৃপ্তিদায়ক শরবত হিসাবে এশিয়া, মধ্যপ্রাচ্য, ইউরোপ ও আমেরিকাসহ বিশ্বের বিভিন্ন দেশে সমাদৃত। আমেরিকার স্বনামধন্য SAVEUR ম্যাগাজিনের ফেব্রুয়ারী ’২০০৭ সংখ্যায় প্রকাশিত জরীপে ‘রুহ্ আফজা’ শরবতকে বিশ্বের সর্বশ্রেষ্ঠ পানীয় হিসেবে আখ্যায়িত করা হয়েছে। ‘রুহ্ আফজা’ ফল দিয়ে প্রস্তুত একটি সুস্বাদু শরবত। এতে ক্ষতিকারক কোনো উপাদান ব্যবহার করা হয় না।BSTI এর Test Criteria পরিপূর্ণ করে প্রাপ্ত লাইসেন্স এর আলোকে ঐতিহ্যবাহী শরবত ‘রুহ্ আফজা’ মানসম্মতভাবে, হালাল উপাদানে প্রস্তুত করা হচ্ছে। ইসলামিক ফাউন্ডেশন কর্তৃপক্ষ ‘রুহ্ আফজা’কে হালাল সনদ প্রদান করেছে। ‘রুহ্ আফজা’র সম্পর্কে একটি মামলা হয়েছিল, যা বিজ্ঞ আদালত কর্তৃক ইতিমধ্যে নিস্পত্তি হয়েছে। কিন্তু মামলার কোথাও বলা হয়নি যে ‘রুহ্ আফজা’র মান খারাপ বা ভেজাল।

রুহ্ আফজার দীর্ঘদিনের সুনাম নষ্ট করার জন্য মহলটি অপ-প্রচার ও মিথ্যা তথ্য দিয়ে সাধারণ মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করছে। শরবত ‘রুহ্ আফজা’র সম্মানিত শুভানুধ্যায়ীসহ ভোক্তা সাধারণকে এসব অপ-প্রচারে বিভ্রান্ত না হওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ করা যাচ্ছে।
সকলকে ঈদের শুভেচ্ছা।

কাজী মনসুর-উল-হক, পরিচালক তথ্য ও গণসংযোগ
হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশ


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।