TadantaChitra.Com | logo

৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ | ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ঋণের টাকা ফেরত চাওয়ায় নারী এনজিওকর্মীকে হত্যা

প্রকাশিত : মার্চ ০৫, ২০২৩, ২০:৪৭

ঋণের টাকা ফেরত চাওয়ায় নারী এনজিওকর্মীকে হত্যা

তদন্ত চিত্র: রোববার (৫ মার্চ) রাঙ্গুনিয়ার লালানগর এলাকার ওয়ান ব্যাংকের সামনের

রাস্তায় পদক্ষেপ অফিসের নিচে ওই এনজিওকর্মীকে ছুরিকাঘাত করা হয়।

নিহতের নাম চম্পা চাকমা (২৮)। তার বাড়ি রাঙামাটিতে। চম্পা ‘পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র’ নামে এনজিওতে কর্মরত ছিলেন। সহকারী ম্যানেজার হিসেবে লোন বিভাগে কাজ করতেন তিনি।

পুলিশ সূত্রে জানা যায়, স্থানীয় আয়েশা নামে এক নারী পদক্ষেপ থেকে এক লাখ টাকা লোন নেন। দুইমাস আগে এই টাকা নিয়েছিলেন তিনি। প্রতিমাসে দশ হাজার টাকা করে শোধ করার কথা। তবে এই টাকা শোধের বিষয়টি দেখাশোনা করতেন আয়েশার ভাই এনামুল হক। গত ২৮ ফেব্রুয়ারি লোনের কিস্তি পরিশোধ করার কথা থাকলে সেটা করা হয়নি। এ সময় চম্পা চাকমা এনামুলের কাছে টাকা চাইতে গেলে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব মিল্কী জানান, পরে রোববার রাত ৮টার পর চম্পা চাকমার সাথে দেখা করতে যান এনামুল হক। এ সময় চম্পার সাথে এনামুলের কথা কাটাকাটি হয়। পূর্ব পরিকল্পনা অনুযায়ী দেখা করতে যাওয়ার সময় সঙ্গে একটি ছুরিও নেন এনামুল। কথা কাটাকাটির একপর্যায়ে চম্পার গলায় ছুরিকাঘাত করেন তিনি। এতে চম্পার শ্বাসনালী কেটে যায়।

তিনি বলেন, এ সময় স্থানীয়রা তাকে ধরার চেষ্টা করলেও তিনি পালিয়ে যান। পরে আহত অবস্থায় চম্পাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। তবে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আসামিকে ধরতে বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করা হচ্ছে বলেও জানান ওসি।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।