TadantaChitra.Com | logo

২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২৬ নং ওয়ার্ড হবে দক্ষিণের সেরা একটি ব্যতিক্রমী এলাকা : মানিক

প্রকাশিত : জানুয়ারি ৩০, ২০২০, ০৮:২০

২৬ নং ওয়ার্ড হবে দক্ষিণের সেরা একটি ব্যতিক্রমী এলাকা : মানিক

ঢাকা: ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর হাসিবুর রহমান মানিক নিজের ব্যতিক্রমী উদ্যোগে দক্ষতার মধ্য দিয়ে এ ওয়ার্ডকে রাজধানীর অন্যতম ওয়ার্ড হিসেবে তুলে ধরতে চান

এরইমধ্যে তিনি এ ওয়ার্ডের জলাবদ্ধতা নিরসন, মাদকমুক্ত করাসহ সন্ত্রাস আর চাঁদাবাজদের এক সময়ের অভয়ারণ্য হিসাবে পরিচিত ২৬ নম্বর ওয়ার্ডেকে বর্তমানে শান্তিপ্রিয় এলাকাগুলোর অন্যতম স্থানে পরিণতও করেছেন।

আজ কথা হয় এই প্রার্থীর সঙ্গে তিনি বলেন, এলাকার উন্নয়নে নিজেকে উৎসর্গ করব, ২৬ নং ওয়ার্ড হবে দক্ষিণের সেরা। আমি দায়িত্ব নিয়ে আমার কাজ করে যেতে চাই।

মানিক বলেন, বিগত সময়ে রাজধানীতে চিকুনগুনিয়া ও ডেঙ্গু প্রায় মহামারি আকার ধারণ করেছিল। কিন্তু ২৬ নং ওয়ার্ডে ও আশপাশের এলাকার বাসিন্দারা এতে খুবই কম আক্রান্ত হয়েছেন।

তিনি বলেন, এডিস মশার লার্ভাও সবচেয়ে কম পাওয়া গেছে এ এলাকায়। আর এটা সম্ভব হয়েছে ব্যাপক পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান ও নিয়মিত মশক নিধন কার্যক্রম পরিচালনার কারণে।

২৬ নং ওয়ার্ড হবে দক্ষিণের সেরা একটি ব্যতিক্রমী এলাকা : মানিক

মানিক বলেন, গত পাঁচ বছরে আমার ওয়ার্ডের রাস্তা আধুনিকায়ন করেছি। ড্রেন ও ফুটপাত নির্মাণ করেছি। এলইডি সড়কবাতি লাগিয়েছি। বর্জ্য ব্যবস্থাপনার কার্যক্রম সম্পূর্ণ এসটিএসে স্থানান্তর করেছি। জন্ম-মৃত্যু-ওয়ারিশান সনদ দিয়েছি। যাতে কাউকে একটি টাকাও দিতে হয়নি।

এ কাউন্সিলর প্রার্থী বলেন, আমি আমার কাজ করে যেতে চাই। যেসব কাজ চলছে, তা সম্পন্ন করা, যেসব উন্নয়ন কাজ হয়েছে, তা ঠিক রাখা আমার পরিকল্পনা।

তিনি বলেন, শুধুমাত্র প্রতিশ্রুতি নয়, উন্নত নাগরিক সেবার মডেল ওয়ার্ড হিসেবে ২৬ নম্বর ওয়ার্ডকে গঠন করতে চাই। সবাইকে সঙ্গে নিয়ে অতীতে যেমন আমি কাজ করেছি এবারো একসঙ্গে ওয়ার্ডের উন্নয়নে কাজ করে যাওয়ার প্রত্যাশা আমার।

ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের নির্বাচন ১ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। এদিন সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এই দুই সিটিতে ভোটগ্রহণ চলবে।

 


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।