TadantaChitra.Com | logo

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নোয়াখালীতে চলছে কারফিউ লকডাউন

প্রকাশিত : জুন ১০, ২০২০, ১৬:১১

নোয়াখালীতে চলছে  কারফিউ লকডাউন

বুরহান উদ্দিন মুজাক্কির স্টাফ রিপোর্টার নোয়াখালী       নোয়াখালী সদর ও বেগমগঞ্জ উপজেলায়  চলছে কারফিউ লকডাউন  রাস্তায় আছে আইন শৃঙ্খলা বাহিনী ও জেলা ছাত্রলীগের সভাপতি সম্পাদক। আজ মঙ্গলবার (৯ জুন ২০২০) ভোর ৬টা থেকে এই লকডাউন শুরু হয়েছে।
লকডাউন কার্যকরে পুলিশ ও নির্বাহী ম্যাজিস্ট্রেটদের পাশাপাশি সেনাসদস্য তাদের সহযোগিতায় জেলা ছাত্রলীগের সভাপতি সম্পাদক  বিভিন্ন এলাকায় তৎপর রয়েছেন। এছাড়া জেলা শহর মাইজদীর বিভিন্ন স্থানে লকডাউন কার্যকরে সড়কে ছাত্রলীগের কর্মীদের দেখা গেছে,
গতকাল সোমবার (৮ জুন ২০২০) বিকেলে নোয়াখালী জেলা প্রশাসক স্বাক্ষরিত গণবিজ্ঞপ্তিতে জানানো হয়, নোয়াখালী সদর ও বেগমগঞ্জ উপজেলায় আশঙ্কাজনক হারে করোনার সংক্রমণ বেড়ে যাওয়ায় ৯ জুন ২০২০ ভোর ৬টা থেকে ২৩ জুন ২০২০ রাত ১২টা পর্যন্ত লকডাউন কার্যকর থাকবে। লকডাউন চলাকালে দুই উপজেলা থেকে কোনো মানুষ অন্য উপজেলায় যাতায়াত করতে পারবে না। বন্ধ থাকবে অভ্যন্তরীণ সব ধরনের যানবাহন। তবে খাদ্য, ডাক ও নিত্যপ্রয়োজনীয় পণ্য সরবরাহকারী যানবাহন, চিকিৎসক, পুলিশ ও গণমাধ্যমকর্মীদের বহনকারী যানবাহন চলবে।
এছাড়া মুদি দোকান সপ্তাহে দুইদিন রোববার ও বৃহস্পতিবার এবং কাঁচাবাজার সপ্তাহে ৩ দিন রোববার, মঙ্গলবার ও বৃহস্পতিবার সকাল ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত খোলা থাকবে। ফার্মেসি খোলা থাকবে জোন ভিত্তিক। এদিকে, গত ২৪ ঘণ্টায় এই জেলায় আরও ৬০ জনের করোনা শনাক্ত হয়েছে বলে জানিয়েছেন নোয়াখালীর সিভিল সার্জন ডা. মো. মোমিনুর রহমান। এ নিয়ে জেলায় মোট ১০৬৯ জনের করোনা শনাক্ত হলো। এর মধ্যে মারা গেছেন ৩০ জন। সুস্থ হয়েছেন ১৮৭ জন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।