TadantaChitra.Com | logo

১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সমাবেশে ক্যানোলা হাতে অসুস্থ ছাত্রদলের সাধারণ সম্পাদক জুয়েল

প্রকাশিত : সেপ্টেম্বর ২৯, ২০২২, ১০:২৮

সমাবেশে ক্যানোলা হাতে অসুস্থ ছাত্রদলের সাধারণ সম্পাদক জুয়েল

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ে জাতীয়তাবাদী ছাত্রদলের ঢাবি’র নবগঠিত কমিটির নেতৃবৃন্দের উপর ছাত্রলীগের হামলার প্রতিবাদে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির ঘোষিত কর্মসূচিতে ক্যানোলা হাতে অসুস্থ ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল উপস্থিত ছিলেন। বেশ কয়েক দিন অসুস্থ এ সাধারণ সম্পাদক হাসপাতাল থেকে আজ নয়া পল্টনে কর্মসূচিতে যোগ দেন। কর্মসূচি শেষে আবার হাসপাতালে ফিরবেন তিনি।

উল্লেখ্য, ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মো. আখতারুজ্জামানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ নিয়ে ছাত্রলীগ-ছাত্রদলের পাল্টাপাল্টি কর্মসূচিতে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সৌজন্য সাক্ষাতের জন্য ঢাবিতে প্রবেশের সময় ছাত্রদল নেতাকর্মীদের উপর হামলা অভিযোগ উঠেছে ছাত্রলীগের বিরুদ্ধে। এতে ছাত্রদলের বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়েছে বলে জানা গেছে।

গত মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বিকেল ৪.৩০টায় ছাত্রলীগের হামলার মুখে পড়েন ছাত্রদলের নতুন কমিটি। হামলায় আহত হয়েছেন ছাত্রদলের ঢাবি শাখার সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ফারহান আরিফ ও রাজু আহমেদসহ আরো ৭ জন।

এর আগে গত সোমবার ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে প্রবেশ করার কথা ছিল ছাত্রদলের নবগঠিত কমিটির। খবর পেয়ে আগ থেকে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন প্রবেশমুখে অবস্থান নেন ছাত্রলীগ নেতাকর্মীরা। পরে ছাত্রদল তাদের ক্যাম্পাসে আসার সিদ্ধান্ত স্থগিত করে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।