TadantaChitra.Com | logo

৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মিরপুরে টি-টোয়েন্টি সিরিজের টিকিটের মূল্য প্রকাশ

প্রকাশিত : মার্চ ১০, ২০২৩, ১৫:৩৫

মিরপুরে টি-টোয়েন্টি সিরিজের টিকিটের মূল্য প্রকাশ

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের বাকি দুই টি-টোয়েন্টির জন্য টিকিটের মূল্য ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। প্রথম ম্যাচ জিতে ফর্মে থাকা বাংলাদেশের খেলা দেখতে টাইগারর ভক্তরা মিরপুরে ভিড় করবেন বলেই ধারণা করা হচ্ছে।

ইংল্যান্ডের বিপক্ষে শেষ দুই টি-টোয়েন্টি ম্যাচ সর্বনিম্ন ২শ টাকায় দেখা যাবে। বাংলাদেশ-ইংল্যান্ডের মধ্যকার দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচের টিকিটের সর্বোচ্চ মূল্য ধরা হয়েছে ১৫শ টাকা।

গ্র্যান্ড স্ট্যান্ডের মূল্য সর্বোচ্চ ১৫শ টাকা নির্ধারণ করা হয়েছে। আর ইস্টার্ন স্ট্যান্ডের মূল্য সর্বনিম্ন ২০০ টাকা ধরা হয়েছে। এছাড়া ভিআইপি স্ট্যান্ডের টিকিটের মূল্য ১০০০ টাকা, ক্লাব হাউসের মূল্য ৫০০ টাকা এবং নর্থ ও সাউথ স্ট্যান্ডের মূল্য ৩০০ টাকা নির্ধারিত হয়েছে।

শনিবার (১১ মার্চ) থেকে টি-টোয়েন্টি সিরিজের টিকিট বিক্রি শুরু হবে। টিকিট পাওয়া যাবে মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে। ম্যাচের আগের দিন ও ম্যাচের দিন সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত টিকিট পাওয়া যাবে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।