TadantaChitra.Com | logo

১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মোহাম্মাদপুর ৩১নং ওয়ার্ড যুবলীগের ঈদ সামগ্রী বিতরণ

প্রকাশিত : মে ২২, ২০২০, ১২:১৭

মোহাম্মাদপুর ৩১নং ওয়ার্ড যুবলীগের ঈদ সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ মহামারি এই দুর্যোগকালীন সময়ে অসহায়দের পাশে দাড়িয়েছেন ঢাকা মহানগর যুবলীগ উত্তর মোহাম্মাদপুর থানার ৩১ নং ওয়ার্ড যুবলীগ। অত্র ওয়ার্ডের পক্ষে অসহায়দের আজ এই ঈদ সামগ্রী দেওয়া হয়।

কোভিড-১৯, করোনা ভাইরাস সংকট মোকাবেলায়, বিশ্ব মানবতার নেত্রী মাননীয় প্রধান মন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল এর আহবানে ২২ মে শুক্রবার মোহাম্মদপুর থানার ৩১নং ওয়ার্ড এর খেটে খাওয়া ও অসহায় মানুষের মাঝে চাল, পেঁয়াজ,আলু, চিনি, দুধ ও সেমাই বিতরন করেন।

এই ঈদ সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর যুবলীগ উত্তর এর সম্পাদক মন্ডলির সদস্য মোঃ কামরুজ্জামান কামরুল। সহযোগিতা করেন মোহাম্মদপুর থানা যুবলীগ নেতা ও বিশিস্ট ব্যবসায়ী মোঃ আবু তাহের, ৩১ নং ওয়ার্ড যুবলীগ নেতা মোঃ নজরুল ইসলাম।

যুবলীগ নেতা নজরুল বলেন, করোনা ভাইরাস সংকট মোকাবেলায় আমরা সবসময় অসহায় খেটে খাওয়া মানুষগুলোর পাসে আছি থাকবো ইনশাল্লাহ। যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাঈনুল হোসেন খান নিখিল ভাইয়ের নেতৃত্বে মাদক মুক্ত যুব সমাজ গড়ার প্রতিজ্ঞা ব্যক্ত করেন।

ঢাকা মহানগর যুবলীগ উত্তর এর সম্পাদক মন্ডলির সদস্য মোঃ কামরুজ্জামান কামরুল বলেন, খেটে খাওয়া মানুষ এই উপহার সামগ্রী পেয়ে খুব খুশি হয়েছে। তাদের খুশি দেকা আমার খুব ভালো লেগেছে। এভাবে সব বৃত্তবানরা এগিয়ে আসলে দেশের গরিব মানুষরা ভালোই থাকতো। অত্যন্ত দুই ‍বেলা খেয়ে বেঁচে থাকতো। আশা করি সব বৃত্তবানরা নিজেদের সামর্থ্য অনুযায়ী মানুষের পাশে থাকবেন।

 

এসময় যুবলীগের অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা মোঃ মহিউদ্দিন, মোঃ দিপু, আলাউদ্দিন, মাসুদ সহ সুশিল সমাজের নেতাকর্মিরা।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।