TadantaChitra.Com | logo

১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চরফ্যাশনের এমপি সেই এলাকাকে স্বপ্নের মতো গড়েছেন, ভোলার উন্নয়ন কোথায়!—-ভোলায় শান্ত

প্রকাশিত : জানুয়ারি ২২, ২০২২, ১৮:৫২

চরফ্যাশনের এমপি সেই এলাকাকে স্বপ্নের মতো গড়েছেন, ভোলার উন্নয়ন কোথায়!—-ভোলায় শান্ত

মোস্তাক আহমেদ শাহীনঃ বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ড. আশিকুর রহমান শান্ত শনিবার ভোলায় এক কর্মি সভায় প্রধান অতিথির বক্তব্যে বলেছেন, চরফ্যাশনের এমপি সেই এলাকাকে স্বপ্নের মতো গড়েছেন। ভোলার উন্নয়ন কোথায় জানতে চাই! আপনারা সাহসের সহিত বঙ্গবন্ধুর সংগঠন তৈরি করুন, ভয় পাওয়ার দিন শেষ। আপনারা আমার জন্য করেন, আমি আপনাদের জন্য করবো।

দল ক্ষমতায় থাকাবস্হায় আমাদের কত নেতাকর্মির বিরুদ্ধে আপনি মামলা দিয়েছেন, আর আমি তাদের জামিন করিয়েছি। এই ফেরাউনের পতন ভোলার মাটিতে হবেই।

ড. আশিকুর রহমান শান্ত আরও বলেন, আমাকে ঢাকার অনেকে বলেন- তোমার ভোলার চরফ্যাশনে যাবো, আমরা শুনলাম চরফ্যাশন নাকি অনেক সুন্দর। এক সময় ভোলায় রাস্তায় সারিবদ্ধভাবে লাগানো সোডিয়াম বাতি ছিল, মানুষ ভোলা শহর দেখতে যেতো বরিশাল থেকে। বাংলাদেশের শ্রেষ্ঠ বাস টার্মিনাল ছিল ভোলায়। তখন মানুষ চরফ্যাশনের কথা কি বলতো! এখন মানুষ চরফ্যাশনের কথা বলে। চরফ্যাশন স্বপ্নের শহর আর ভোলা একটি গ্রাম। চরফ্যাশনে কি আওয়ামীলীগ সরকার না? আওয়ামীলীগের এমপি না? ভোলায় কি জামাতের এমপি? তাহলে উন্নয়ন চনফ্যাশনে কেন হল, ভোলা কেন হলনা? উন্নয়ন হবে কিভাবে যদি উন্নয়ন কাজে আপনার জাকিতে টাকা দিতে হয়।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।