TadantaChitra.Com | logo

১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মুগদায় সাংবাদিক পরিবারকে মেরে ফেলার হুমকি সন্ত্রাসীদের

প্রকাশিত : মে ৩১, ২০২৩, ১৬:৫৫

মুগদায় সাংবাদিক পরিবারকে মেরে ফেলার হুমকি সন্ত্রাসীদের

নিজস্ব প্রতিবেদক: সাংবাদিক শাহীন আবদুল বারী এবং তার বড় ছেলে আশরাফুল বারীকে মেরে ফেলার হুমকি দিয়েছে সন্ত্রাসীরা। এ ঘটনায় মুগদা থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। ডায়েরি নাম্বার ১৬৪৪।

শাহীন আবদুল বারীর করা জিডি সুত্রে জানা যায়, স্থানীয় রায়হান, কাজল সহ ৭/৮ জন সন্ত্রাসী প্রকাশ্যে তার বড় ছেলে আশরাফুল বারী শিহাব কে মেরে ফেলার হুমকি দেয়। বিষয় টি নিয়ে তার বাবা রায়হান কে অনুরোধ করলে তাকেও মেরে ফেলবে বলে হুমকি দেয়া হয়।

এ সময় রায়হান শিহাবের বাবাকে বলে, আপনি কি জানেন আমরা এই এলাকা নিয়ন্ত্রণ করি। আমাদের সাথে বেশি বাড়াবাড়ি করলে আপনাকে ও আপনার ছেলেকে মেরে ফেলা হবে। আপনি পারলে ঠেকান গিয়ে। এর আগে কাউন্সিলর এর অফিসে একটি শালিশী বৈঠকে বসেই রায়হান, রফিক, শফিক, রিপন ও বাবলু সহ ৭/৮ জন অপরিচিত ব্যক্তি সাংবাদিক বারীকে অকথ্য ভাষায় উচ্চস্বরে গালি দেয়। উল্লেখ্য, একটি মামলার বিষয় নিয়ে তারা প্রশাসনের বরাত দিয়ে টাকাও দাবি করে আসছে।

বর্তমানে রায়হান বাহিনীর অব্যাহত হুমকি তে শাহীন আবদুল বারীর স্কুল কলেজে পড়ুয়া ছেলে মেয়ে ঘর থেকে বের ভয় পাচ্ছে। আর তার ছেলে শিহাব কে রায়হান বাহিনী যে কোন সময় বড়ো ধরনের ক্ষতি করতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

রায়হান বাহিনীর বিষয় এ খোঁজ খবর নিয়ে জানাগেছে, তারা সরকারি দলের নাম ভাঙ্গিয়ে এলাকায় চাদাবাজি সহ নানা অপরাধ মুলক কর্মকান্ডে লিপ্ত রয়েছে।

এ বিষয়ে মুগদা থানার ওসি জামাল উদ্দিন বলেন, এখন জিডি নেয়া হয়েছে। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে মামলা গ্রহণ করা হবে। তাছাড়া সাংবাদিক পরিবারকে নিরাপত্তা সহ সব ধরনের সহযোগিতা করা হবে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।