TadantaChitra.Com | logo

১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সৃজিত-মিথিলার বিয়ে ২২ ফেব্রুয়ারি

প্রকাশিত : নভেম্বর ১৯, ২০১৯, ০৪:৫০

সৃজিত-মিথিলার বিয়ে ২২ ফেব্রুয়ারি

নিউজ ডেস্ক: ‘শুধু বন্ধুত্ব’ বলে দাবি করলেও সৃজিত-মিথিলার সম্পর্কটা অবশেষে বিয়েতে গড়াচ্ছে। আগামী ২২ ফেব্রুয়ারি বিয়ে করতে যাচ্ছেন তারা। ইতোমধ্যে দুই পরিবারের মধ্যেও নাকি আলাপ-আলোচনা হয়েছে। খবরটি জানালো ভারতের প্রভাবশালী গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া।

কয়েক মাস ধরেই ভারতের খ্যাতিমান নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে সম্পর্কে আছেন বাংলাদেশের মডেল-অভিনেত্রী মিথিলা। বিভিন্ন সময় তাদেরকে একসঙ্গে দেখা গেছে। ব্যক্তিগত অনুষ্ঠান কিংবা বড় কোনো আয়োজন; সবখানেই জোড়া বেঁধে হাজির হয়েছেন সৃজিত ও মিথিলা।

গত সপ্তাহে বাংলাদেশে আসেন সৃজিত মুখার্জি। ওই সময় তিনি মিথিলার পরিবারের সঙ্গে দেখা করেন এবং তাদের বিয়ে নিয়ে আলাপ করেন। পরে তারা দু’জন ঢাকা ইন্টারন্যাশনাল ফোক ফেস্ট উপভোগ করেন।

মিথিলা এর আগে সংসার করেছেন বাংলাদেশের গায়ক ও অভিনেতা তাহসানের সঙ্গে। তারা দীর্ঘ ১৩ বছর সম্পর্কে ছিলেন। সেই সংসারে মিথিলার একটি মেয়ে রয়েছে। অন্যদিকে সৃজিত মুখার্জিত বেশ কয়েকজন অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়ালেও বিয়ে করেননি।

উল্লেখ্য, সৃজিত ও মিথিলার সম্পর্কের সূচনা হয় সঙ্গীত তারকা অর্ণবের একটি গানের সুবাদে। যেখানে মডেল হয়েছিলেন সৃজিত ও মিথিলা। এরপর থেকেই তাদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়তে থাকে।

 

 


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।